আবারও বিয়ের পিঁড়িতে রবি চৌধুরী

প্রথম প্রকাশঃ ফেব্রুয়ারি ১৫, ২০১৫ সময়ঃ ২:২৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

Robi_chowderyশনিবার ভ্যালেন্টাইনের সন্ধ্যায় চার বছরের একা জীবনের অবসান ঘটালেন জনপ্রিয় সংগীতশিল্পী রবি চৌধুরী।

জনপ্রিয় সংগীতশিল্পী রবি চৌধুরী তৃতীয় বারের মত বিয়ের পিঁড়িতে বসলেন। ঢাকা মেডিকেল কলেজের শেষবর্ষের ছাত্রী রিফাত আরা রামিজার সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়ে।

রাজধানীর মেরুল বাড্ডাস্থ রবির নিজ বাসায় এ বিয়ে সম্পন্ন হয়। এ সময় বর ও কনের ঘনিষ্ঠ ক’জন আত্মীয় উপস্থিত ছিলেন।

মূলত চার বছর আগে হঠাৎ করেই রামিজার সঙ্গে দেখা হয় রবির। তারপরই ভাল লাগা এবং প্রেম। দীর্ঘ চার বছর চুটিয়ে প্রেম করেছেন তারা।

শনিবার সন্ধ্যা ৭টায় তাদের এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। নিজের বিয়ের ছবি ফেসবুকেও আপলোড করেন রবি চৌধুরী। সেখানে ভক্ত ও শুভানুধ্যায়ীরা শুভেচ্ছা জানিয়েছেন এ গায়ককে।

বিয়ের অনুভূতি প্রকাশ করতে গিয়ে রবি চৌধুরী বলেন, আমাদের সম্পর্কের বয়স চার বছর। সবচেয়ে বড় বিষয় হলো- আমাদের দু’জনের মধ্যে বোঝাপড়াটা খুব ভাল। সব মিলিয়ে আমরা যখন মনে করলাম বিয়ের কাজটা সেরে ফেলা ভাল, ঠিক তখনই সিদ্ধান্তটা নিলাম।

একটি সুন্দর দিনের অপেক্ষা ছিল বিয়ের কাজটা সম্পন্নের জন্য। আমরা দু’জনেই তাই ১৪ই ফেব্রুয়ারি ভালবাসা দিবসকে বেছে নিলাম। অনেক ভাল লাগছে। এখন খুব শিগগিরই একটি বড় অনুষ্ঠান আয়োজনের মধ্যে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। তখন সবাইকে জানাবো। আমাদের দু’জনের নতুন জীবন শুরু হলো। দোয়া করবেন সবাই।

উল্লেখ্য, এটি রবি চৌধুরীর তৃতীয় বিয়ে। এর আগে সংগীতশিল্পী ডলি সায়ন্তনী এবং এরপর বৃহত্তর চট্টগ্রামের একটি মেয়েকে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু কোনো বিয়েই শেষ পর্যন্ত টেকেনি।

প্রতিক্ষণ/ এডি/আকিদ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G