বিভিন্ন রুপে আসছেন ফারহানা মিলি

প্রথম প্রকাশঃ ফেব্রুয়ারি ৫, ২০১৫ সময়ঃ ১২:৪৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

mily-2সোনাইয়ের পরির কথা হয়তো সবার মনে আছে। মনপুরা ছবিতে যেখানে সাবলীল অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে ঠাই নিয়েছে ফারহানা মিলি।

সেই পরি হয়ে না আসলেও বিভিন্ন রুপে আসছেন ফারহানা মিলি।

নতুন চারটি ধারাবাহিক নাটক প্রচারের অপেক্ষায় আছেন দর্শকপ্রিয় এই অভিনেত্রী।

নাটকগুলো হলো অরণ্য আনোয়ারের ‘দহন’, আলভী আহমেদের ‘শূন্য থেকে শুরু’, মাজহারুল ইসলামের ‘একজন মায়াবতী’ ও বাশার জর্জিসের ‘উজান গাঙ্গের নাইয়্যা-সিরিজ টু’।

প্রতিটি ধারাবাহিক নাটকেই তাকে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এসব নাটকের মধ্যে এবারই প্রথম ফারহানা মিলি হুমায়ূন আহমেদের লেখা কোনো নাটকে অভিনয় করেছেন। নাটকটির নাম ‘একজন মায়াবতী’। এ নাটকে তার বিপরীতে আছেন নাট্যাভিনেতা ও নাট্যনির্দেশক মাহফুজ আহমেদ।

মিলি জানান, “বিবিসি প্রযোজিত ধারাবাহিক নাটক বাশার জর্জিস পরিচালিত ‘উজান গাঙ্গের নাইয়্যা সিরিজ টু’তে ফারহানা তাকে এমন একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে যাতে এর আগে কখনও তাকে দেখা যায়নি।

এছাড়া আলভী আহমেদের ‘শূন্য থেকে শুরু’ এবং অরণ্য আনোয়ারের ‘দহন’ ধারাবাহিকে মিলিকে নতুনরূপে দেখবেন দর্শক”।

ফারহানা মিলি বলেন, ‘আমার প্রতিটি কাজেই আমি নতুনত্ব আনার চেষ্টা করি। প্রয়োজনে কাহিনীকার, পরিচালকের সঙ্গে আলোচনা করি। কাজটি ভাল হওয়া চাই- এমন লক্ষ্যই থাকে সব সময়। আমার নতুন চারটি ধারাবাহিক নাটক নিয়ে আমি খুব আশাবাদী। নাটকগুলো প্রচারের অপেক্ষায় আছি।’

এদিকে আগামী স্বাধীনতা দিবসে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে তাজু কামরুল পরিচালিত মুক্তিযুদ্ধের বিশেষ নাটক ‘অনন্তের পাখিরা’। এতে ফারহানা মিলি বীরপ্রতীক তারামন বিবির চরিত্রে অভিনয় করেছেন।

প্রতিক্ষণ/এডি/আকিদুল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G